ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে এলজি ও গুলিসহ যুবক আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৮, ৩ জুন ২০২২

নোয়াখালীর সদর উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে জসিম উদ্দিন (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার সঙ্গে  থাকা অপর দুই সহযোগি পালিয়ে যায়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে একটি দেশিয় তৈরি এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত জসিম উদ্দিন পশ্চিম চরমটুয়া ইউনিয়নের হাবিব উল্যার বাড়ির হাবিব উল্যাহ প্রকাশ কালা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়ইটার দিকে পশ্চিম চরমটুয়া এলাকার কালা মিয়ার বাড়ির সামনে অস্ত্র নিয়ে একদল অস্ত্রধারী মহড়া দিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশের একটি দল। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার একটি কলাবাগান দিয়ে পালানোর চেষ্টা করে তিন অস্ত্রধারী। এসময় পুলিশ তাদের ধাওয়া করে জসিম উদ্দিনকে আটক করে। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে এলজি ও গুলি জব্দ করা হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে, আটককৃত জসিমসহ একটি সন্ত্রাসী দল অস্ত্র দিয়ে এলাকার লোকজনকে ভয়ভীতি দেখাতো। সন্ত্রাসীমূলক কার্যক্রমের জন্য অস্ত্র নিয়ে রাতে সেখানে মহড়া দিচ্ছিল তারা।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি