ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সীতাকুণ্ডে বিস্ফোরণে দগ্ধ সন্দ্বীপিদের আর্থিক সহায়তা দিলেন ড. সালেহা কাদের 

সন্দ্বীপ সংবাদদাতা

প্রকাশিত : ১১:২৩, ১০ জুন ২০২২ | আপডেট: ১৯:৪৯, ৯ জুলাই ২০২২

সীতাকুণ্ডে ডিপো বিস্ফোরণে দগ্ধ সন্দ্বীপিদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক ড. সালেহা কাদের। 

সন্দ্বীপ ফ্রেন্ডস সার্কেল অ্যাসোসিয়েশন এর উদ্যোগে লেফটেন্যান্ট কমান্ডার মোজাক্কির হোসেন খান মিশু ফাউন্ডেশনের সহযোগিতায় এই সহযোগিতা প্রদান করা হয়।

দুর্ঘটনায় আহত ৫ সন্দ্বীপির কাছে বিশ হাজার টাকা পৌঁছে দেওয়া হয়। এসব সহযোগিতা আহতদের মাঝে পৌঁছে দেন সংগঠনটির সভাপতি আমির হোসেন রিশাদ এবং এবি কলেজ শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ পারভেজসহ অন্যান্যরা। 

উল্লেখ্য, গত ৪ জুন শনিবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে ভাটিয়ারী এলাকার বিএম কন্টেইনার ডিপোতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মৃত্যুবরণ করেন ৪৯ জন। এতে পাঁচ শতাধিক শ্রমিক আগুনে দগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ, শেখ হাসিনা বার্ন ইউনিটসহ বিভিন্ন জায়গায় চিকিৎসাধীন রয়েছে। এতে সন্দ্বীপের ৭ জন গুরুতর আহত হন এবং একজন মৃত্যুবরণ করেন।

প্রসঙ্গত, ড. সালেহা কাদের করোনাকালে দুস্থ মানুষের মাঝে অকাতরে খাদ্য ও আর্থিক সহায়তা করেন। এছাড়া তিনি সন্দ্বীপ ফ্রেন্ডস সার্কেল অ্যাসোসিয়েশন এর মাধ্যমে সন্দ্বীপে আধুনিক ও সৃজনশীল সমাজ বিনির্মাণের লক্ষে চলমান কর্মসূচির অন্যতম পৃষ্ঠপোষক। এছাড়া তিনি বিভিন্ন সংগঠন ও মানবসেবায় অগ্রগণ্য ভূমিকা পালন করে সর্ব মহলে প্রশংসিত হয়েছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি