ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হাঁস নিয়ে খামারিদের মধ্যে সংঘর্ষ, আহত ৪

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৬, ১১ জুন ২০২২

নাটোরের সিংড়ায় হাঁস খামারিদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৪ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার ডাহিয়া গ্রামে দুই খামারের হাঁস মিশে যাওয়ায় দু’পক্ষের মধ্যে বিরোধ বাধে। এ নিয়ে  দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০ টার দিকে ডাহিয়া গ্রামের মোজাহার ফকিরের ছেলে খামারি মুনছুর আলী ফকির (৪৫) তার মেয়ের জামাইকে সাথে নিয়ে হাঁসের বাচ্চার খাদ্য নিয়ে ডাহিয়ার উত্তর মাঠে যায়। এসময় অপর খামারি মোঃ নজরুল ইসলামের দুই ছেলে মোঃ শামীম রেজা (৩২) ও সামিউল রাজ (২৬) একই মাঠে তাদের খামারের হাঁসের বাচ্চাগুলো নিয়ে যায়। 

খামারি সামিউল রাজ অভিযোগ করে বলেন যে, গত কয়েক দিন আগে তার খামারের ১০ থেকে ১২টি বাচ্চা মুনছুর ফকিরের খামারের বাচ্চাদের সাথে মিশে যায়। কিন্তু মুনছুর ফকির বিষয়টি অস্বীকার করেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি শুরু হয়। পরে তা সংঘর্ষে রুপ নেয়। 

মুনছুর ফকির তার বিরুদ্ধে সামিউল রাজের আনা অভিযোগকে ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করে বলেন, সামিউলের অভিযোগের প্রতিবাদ জানালে সে ঝগড়া-বিবাদ করতে থাকেন। 

এলাকাবাসীরা জানান, তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে দুপক্ষই লাঠি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এত উভয় পক্ষের ৪ জন মারাত্মক আহত হন। রক্তাক্ত অবস্থায় আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি