ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

হাতিয়ায় সাউন্ড গ্রেনেড ও দেশীয় অস্ত্রসহ আটক ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৭, ১২ জুন ২০২২

নোয়াখালীর হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়ন থেকে ইব্রাহিম (৫৫) ও ইমাম উদ্দিন (৩৮) নামের দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এসময় তাদের কাছ থেকে ৩টি সাউন্ড গ্রেনেড, একটি ছোরা ও একটি লোহারপাত জব্দ করা হয়েছে।

রোববার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। এর আগে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে চানন্দী ইউনিয়নের আমিন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃত দুজন চানন্দী ইউনিয়নের মিয়াজী গ্রামের মো. হানিফেরে ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রার্থীর পক্ষ নিয়ে আমিন বাজার এলাকায় জড়ো হয় একদল অস্ত্রধারী। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে ওই দুজনকে আটক করে। পরে পুলিশে খবর দেয় তারা।

মোর্শেদ বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হেলাল উদ্দিন জানান, তাদের আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন চানন্দী ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ২৩ এবং সংরক্ষিত আসনে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার ৪০ হাজার ৯৭০ জন। যার মধ্যে ২১ হাজার ৬৮ জন পুরুষ ও ১৯ হাজার ৯০২ জন নারী ভোটার রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি