ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পটুয়াখালীতে তিন দিনব্যাপী পদ্মা উৎসব

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৪, ১৩ জুন ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পটুয়াখালীতে তিন দিনব্যাপী পদ্মা উৎসবের আয়োজন করা হবে। রোববার পটুয়াখালী জেলা প্রশাসনের এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভয় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পটুয়াখালীতে ২৪, ২৫ ও ২৬ জুন তিনদিন পদ্মা উৎসব আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উৎসবে আনন্দ র‍্যালী, আলোচনা সভা ও কনসার্ট ও বর্ণাঢ্য আতশবাজি ফোটানো হবে বলে জানান জেলা প্রশাসক।

জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন জানান, ঐতিহাসিক এ দিনটিকে স্মরনীয় করে রাখতে জেলা প্রশাসন সকল ধরনের কাজ করার জন্য প্রস্তুত রয়েছে। সকল মানুষের সাথে তিনিও সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় আছেন কখন প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন। 

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতি সভায় বিভিন্ন প্রস্তাব রেখে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ মাইনুল হাসান, সহ-সভাপতি মোঃ সুলতান আহমেদ মৃধা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ, শিক্ষা অফিসার মোয়ঃ মজিবুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন প্রমুখ।
 
এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি