ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘প্রধানমন্ত্রী অসম্ভবকে সম্ভব করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন’

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ১৫ জুন ২০২২

শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন  সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ বলেছেন, পৃথিবীতে যা কিছু সুন্দর তা থেমে থাকে না। প্রধানমন্ত্রী একের পর এক অসম্ভবকে সম্ভবে পরিণত করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন কিভাবে নিজেদের পরিচয় ঘটাতে হয় ও এগিয়ে নিতে হয়। 

বুধবার বেলা ১১টার দিকে রাজশাহীতে ২৫ শয্যা বিশিষ্ট শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে একথা বলেন তিনি। পরে তিনি ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করেন।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে বিশ্বনেত্রী হিসেবে দেখাতে সক্ষমতা দেখিয়েছেন। তার সাহসে ও দৃঢ় নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। যারা ’৭৫ এর ১৫ আগস্ট ঘটিয়েছে তারা স্বাধীনতা মানেনি ও বিশ্বাস করেনি। ১৫ আগস্ট ঘটিয়ে তাদের সাময়িক জয়ী হলেও সেটা স্থায়ী নয়। আজ তাদের স্থান নেই। 

তিনি আরও বলেন, যে জাতি মুক্তিযুদ্ধ করে দেশকে স্বাধীন করে করতে পারে তারা কখনো হারতে জানে না, পরাজিত হতে পারে না। সত্যকে অস্বীকার করে কোন কিছু প্রতিষ্ঠিত হতে পারে না।

রাজশাহী বিভাগের সংসদ সদস্যদের প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কাজ ও তা বাস্তবায়নের জন্য তাগাদা দেন তিনি। 

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেনী।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি