ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কবিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু, আহত ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:০১, ১৫ জুন ২০২২

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে বিদ্যুতের খুঁটির সুরক্ষা তারে জড়িয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. ইয়াছিন (৭)।  এঘটনায় গুরুত্বর আহত হয়েছেন নিহতের ফুফাতো ভাই কামরুল হোসেন (৩)।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নলুয়া গ্রামের আবু তাহেরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত ইয়াছিন ওই বাড়ির ইরাক হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নলুয়া গ্রামের আবু তাহেরের বাড়ির সামনে থাকা বিদ্যুতের খুঁটির সঙ্গে টানানো ছিল একটি সুরক্ষা তার। গত কয়েকদিন ওই বাড়িতে মাটি কাটার কাজ চলায় বিদ্যুতের খুঁটি থেকে আসা সুরক্ষা তারটি খুলে ঝুলিয়ে রাখে বাড়ির লোকজন। বুধবার সকালে খেলতে গিয়ে ওই তারটি ধরে পেলে ইয়াছিন ও কামরুল। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় ইয়াছিন এবং গুরুতর আহত হয় কামরুল।

কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার বিকেলে খুঁটির সঙ্গে ঝুলে থাকা তারটি বাতাসে বিদ্যুতের মূল তারের সঙ্গে লেগে বিদ্যুতায়িত হয়ে যায় বলে স্থানীয়রা জানিয়েছে। কিন্তু বিষয়টি তাদের কারোই জানা ছিল না। সকালে খেলতে গিয়ে ওই তার ধরে বিদ্যুৎস্পৃষ্টে শিশু ইয়াছিনের মৃত্যু হয়। আহত কামরুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি