ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে চোরাই অটোরিকশাসহ গ্রেফতার ৯

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৯, ১৯ জুন ২০২২ | আপডেট: ২৩:২১, ১৯ জুন ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জে চারটি চোরাই অটোরিকশাসহ নয় আন্তঃজেলা চোরকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে আরও ১৫টি ব্যাটারী ও নগদ ১৬ হাজার টাকা জব্দ করা হয়েছে। রোববার (১৯ জুন) ভোরে চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও এসব মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- চৌমুহনী পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের মো. মঈন (৩২), মো. ফারুক (২৬), মো. সোহেল (৩৯), মো. পলাশ (৩৬), সোলাইমান ভুট্টো (৪০), মো. কামরুল হোসেন ওরফে টিপু (২৬), মো. শাহাদাত হোসেন রিপন (৪৫), মো. আহসানুজ্জামান ফয়সাল (৩৫), মো. আবদুর আরশাদ (২৯)।

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রেফতার সবাই আন্তঃজেলা চোর চক্রের সদস্য। এরা ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরসহ আশাপাশে জেলায় ব্যাটারীচালিত অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন চুরির সঙ্গে জড়িত। ভুক্তভোগী মো. গিয়াস উদ্দিনের মৌখিক অভিযোগের ভিত্তিতে রোববার ভোররাতে অভিযান চালিয়ে বাদির রিকশাসহ চারটি চোরাই অটোরিকশা, ব্যাটারী ও নগদ টাকা করে নয়জনকে গ্রেফতার করা হয়। চক্রের অপর সদস্য মোরশেদ পলাতক রয়েছে। তাদেরকে বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

বাদী মো. গিয়াস উদ্দিনের বরাত দিয়ে র‌্যাব জানায়, গত ১৩ জুন (সোমবার) দুপুর ২টায় চৌমুহনী পৌরসভার ডেলটা গেইট থেকে বাদির অটোরিকশায় করে পলাতক আসামী মোরশেদ পৌরসভায় যান। পরে পৌরসভার সামনে থেকে আসামী মঈন বাদীর অটোরিকশায় উঠে আলীপুর কন্ট্রাক্টর মসজিদে যায়। সেখান থেকে মোরশেদসহ আসামিরা আবারও পৌরসভায় যাবেন বলে ভাড়া করেন। এসময় বাদি প্রকৃতির ডাকে টয়লেটে গেলে আসামিরা তার অটোরিকশাটি চুরি করে নিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি