ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করায় দলিল লেখককে হত্যা

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১০:০১, ২০ জুন ২০২২

রাজশাহীতে বউ ভাগিয়ে নিয়ে বিয়ে করায় ক্ষুব্ধ প্রথম স্বামীর ছুরিকাঘাতে দ্বিতীয় স্বামী নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দু’জন পূর্ব পরিচিত।

রোববার (১৯ জুন) সন্ধ্যায় নগরের শাহমখদুম থানার নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে। 

নিহতের আব্দুল রহমান মুকুল (৪২) পবা উপজেলার বড়গাছি গ্রামের আব্দুল গাফাফারের ছেলে। তিনি দলিল লেখক এবং দলিল লেখক সমিতির সদস্য। 

মুকুল নগরের নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন।

হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে টিটোন আলীকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। টিটোন নগরের বোয়ালিয়া থানার রাণীনগর সাধুর মোড় এলাকার আব্দুল লতিফের ছেলে। মুকুল ও টিটোন পূর্ব পরিচিত।

শাহমখদুম থানার ওসি মেহেদী হাসান জানান, নিহত মুকুল মাস্টারপাড়ায় আনার আলী নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। বাসার পাশেই টিটোন আলী মুকুলকে ছুরিকাঘাত করে একটি ট্রাকে উঠে পালানোর চেষ্টা করেন। এসময় শাহমখদুম থানার টহল টিম ধাওয়া করে টিটোনকে ধরে ফেলে। 

তবে পালানোর সময় টিটোন মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, সন্ধ্যা ৭টার দিকে নিহত মুকুল তার ভাড়া বাসা থেকে বের হন। আগে থেকেই ওঁৎ পেতে থাকা টিটোন তাকে দেখামাত্র ছুরিকাঘাত করে ফেলে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করেস। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রামেক হাসপাতালের জরুান বিভাগে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, সম্প্রতি টিটোনের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন মুকুল। এই রাগ থেকে মুকুলের উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে সে। নিহত মুকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ছুরি ও বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি