ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘স্বপ্ন-পদ্মা-সেতু’ পেল প্রধানমন্ত্রীর উপহার (ভিডিও)

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২১:১২, ২০ জুন ২০২২ | আপডেট: ১১:২৮, ২৫ জুন ২০২২

স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে নাম রেখে সারাদেশে আলোচিত তিন নবজাতক স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (২০ জুন) সন্ধ্যায় বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় তিন শিশুর পিতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে আসেন প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ওই তিন শিশুর জন্য এক ভরি ওজনের তিনটি স্বর্ণের চেইন উপহার পৌঁছে দেন তিনি। সঙ্গে উপহার দেন ফল ও ফুল। এই সময় আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কুদরত-ই-খুদা, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা ও বন্দর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

নবজাতকদের পিতা আশরাফুল ইসলাম অপু জানান, দুপুরে তার সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে যোগাযোগ করেন শামীম মুসফিক।

পরে সন্ধ্যা ছয়টার দিকে তার বাড়িতে আসেন। একত্রে জন্ম নেওয়া তিন সন্তানের নাম স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে রাখায় খুশি হয়ে, প্রধানমন্ত্রী তিনটি স্বর্ণের চেইন, ফুল ও ফল উপহার পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আনন্দিত বলে জানান অপু ও তার পরিবারের লোকজন।

গত শুক্রবার নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার একটি ক্লিনিকে আশরাফুল ইসলামের স্ত্রী অ্যানি বেগম অস্ত্রপচারের মাধ্যমে এক ছেলে ও দুই কন্যা সন্তানের জন্ম দেন।

উক্ত ক্লিনিকের প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. বেনজীর হক পান্নার প্রস্তাবে তিন নবজাতকের নাম ‘স্বপ্ন’, ‘পদ্মা’ ও ‘সেতু’ রাখেন পরিবারের লোকজন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে সারাদেশে ব্যাপক আলোচিত হয়।

নবজাতকদের পিতা আশরাফুল ইসলাম স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে জানান। গত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীও হয়েছিলেন। তাদের পাঁচ বছরের একটি সন্তান রয়েছে।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি