ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

সন্তানকে বাঁচাতে বন্যার পানিতে ঝাঁপ দিলেন দিলেন মা

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ২১:০০, ২১ জুন ২০২২

নেত্রকোণার কেন্দুয়ায় বন্যার পানিতে নৌকা ডুবে জুলেখা বেগম নামে ৩২ বছর বয়সী এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জুলেখা জুড়াইল দক্ষিণপাড়া গ্রামের হারেছ মিয়ার স্ত্রী।

স্থানীয় নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট সারোয়ার জাহান কাউসার এসব তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে বন্যার পানিতে বেড়ানোর জন্য জুলেখা বেগম, তার জা’ নাজমুন্নাহার ও তাদের শিশু সন্তানদের নিয়ে কয়েকজন মিলে ওই ডিঙি নৌকাযোগে জুড়াইল হাওরে যান। 

এসময় প্রবল বাতাসে নৌকাটি নড়াচড়া শুরু করলে জুলেখা বেগমের শিশু সন্তান তানজিনা (৭) ডিঙ্গি নৌকা থেকে পানিতে পড়ে গেলে নৌকাটি ডুবে যায়। পরে সন্তানকে বাঁচাতে তিনি পানিতে ঝাঁপিয়ে পড়েন। সন্তানকে উদ্ধার করতে পারলেও জুলেখা বেগম পানিতে ডুবে যান। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা।

কেন্দুয়া থানার ওসি মো. আলী হোসেন পিপিএম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। জুলেখা বেগমের স্বামী ঢাকা থেকে রওনা হয়েছেন। বাড়িতে এলে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

অপর দিকে নেত্রকোনার কলমাকন্দা উপজেলার নাজিপুর এলাকার রাস্তার পাশ থেকে অজ্ঞাত নামা এক নারীর পচাগলা মৃতদেহ উদ্ধার করেন পুলিশ। আজ দুপুরের এই মৃতদেহ উদ্ধার করেন এই খবর নিশ্চিত করেন কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি