ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২২, ২৬ জুন ২০২২

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান নামক স্থানে ট্রাক আর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় একজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহত সবাই মোটরসাইকেলের যাত্রী।

শনিবার রাত সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা যায়, গোয়ালন্দের দিক থেকে একটি মোটরসাইকেলে তিনজন গোয়ালন্দের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে দৌলতদিয়াগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। 

গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। আহত রোগীর অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মোটরসাইকেল আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা জানার সাথে সাথেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। মোটরসাইকেল আরোহীর তিন জনের মধ্যে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়৷ আর গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। 

এখন পর্যন্ত নিহত-আহতদের পরিচয় জানা জানা যায়নি। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি