ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এবার পাবনায় জন্ম নিল পদ্মা-সেতু-উদ্বোধন

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৮, ২৭ জুন ২০২২

পাবনার বেড়া পৌর এলাকার আমাইকোলা মহল্লার এক গৃহবধূ তিন ছেলের জন্ম দিয়েছেন। তাদের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও উদ্বোধন। পদ্মা সেতুকে ঘিরে নারায়ণগঞ্জ, কুমিল্লা ও বরিশালের পর পাবনায় এ ধরনের নামকরণ করা হল।

রোববার (২৬ জুন) রাতে তিন সন্তানের বাবা মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৫ জুন) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে এই তিন সন্তানের জন্ম হয়।

একসঙ্গে তিন সন্তানের জন্ম দেওয়া ওই গৃহবধূর নাম সুমি খাতুন। তার স্বামী মিজানুর রহমান পেশায় রাজমিস্ত্রি।

মিজানুর রহমান বলেন, “গত ২৩ জুন বিকালে পাবনার পিডিসি হাসপাতালে ডাক্তার দেখানোর পর তিনি আল্ট্রাসনোগ্রাম করে জানান বাচ্চার অবস্থান একটু বেকায়দায় রয়েছে। পরে রাজশাহী নেয়ার পরামর্শ দেন তিনি। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর শনিবার (২৫ জুন) দুপুরে অপারেশনের মাধ্যমে তিন ছেলে সন্তানের জন্ম হয়।”

তিনি আরও বলেন, “সন্তানদের ডাক নাম হিসেবে পদ্মা, সেতু ও উদ্বোধন রাখা হয়েছে। পরে তাদের ভাল নাম রাখা হবে।কোনও পুরস্কার পাওয়ার লোভে সন্তানদের নাম রাখিনি।” 

জানা গেছে, ২০১০ সালে সুমি খাতুনের সঙ্গে মিজানুরের বিয়ে হয়। তাদের সংসার জীবনে তিনটি কন্যা সন্তান রয়েছে। তাদের নাম মীম (১১), জীম (৮) ও সীম (৪)।

মিজানুর রহমান বলেন, “আগের তিনটি সন্তানই মেয়ে হওয়ায় আল্লাহর কাছে ছেলে সন্তান চেয়েছিলাম। আল্লাহ আমাদের মন ভরে দিয়েছে। আমরা একসঙ্গে তিন ছেলে সন্তান পেয়ে খুব খুশি। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।”

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি