ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পান বরজে শেয়ালের সংঘবদ্ধ হামলায় আহত ২৭ কৃষক

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩১, ২৮ জুন ২০২২ | আপডেট: ১৫:১৭, ২৮ জুন ২০২২

হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন গুরুতর আহতরা

হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন গুরুতর আহতরা

রাজশাহীর বাগমারায় বরজে পান ভাঙতে গেলে শেয়ালের হামলায় ২৭ জন কৃষক আহত হয়েছেন। যাদের মধ্যে ১৮ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

মঙ্গলবার (২৮ জুন) ভোর সাড়ে ৬টায় শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শেয়ালের হামলায় আহতদের মধ্যে চারজনকে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর গ্রামের বাসিন্দা জিল্লুর রহমান জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে পান বরজে পান ভাঙতে গেলে ৮ থেকে ১০টি শেয়ালের একটি দল কৃষকদের উপর হামলা করে। প্রথমে একজনের উপর হামলা করলে অন্যরা তাকে বাঁচাতে এগিয়ে শেয়ালের কামড়, আঁচড়ে আহত হন ২৭ জন। 

পরে গ্রামবাসীরা ধাওয়া করে একটি শেয়াকে পিটিয়ে মেরে ফেললেও অন্যগুলো পালিয়ে যায়।

আহতদের মধ্যে চারজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। এরা হলেন লোকমান আলী ও আফসার মৌলভি।

এছাড়া হাবিবুর রহমান, আব্দুল মান্নান, নাঈম হোসেন, মকবুল হোসেন, আইনাল হক, আব্দুস সালাম, কাশেম আলী, রফিকুল ইসলাম, আব্দুল গফুর, আজিজুল ইসলাম ও তার শিশু কন্যা সন্তান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

রাজশাহীর সিভিল সার্জন আবু সাঈদ মোহাম্মদ ফারুক জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন না থাকায় কামড়ে বেশি আহত এমন চারজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের মধ্যে যারা কামড়ে বা আঁচড়ে আহত হয়েছেন তাদেরকেও ভ্যাকসিন দিতে হবে।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি