ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শরীরে একাধিক গুলি নিয়ে হাসপাতালে কাতরাচ্ছে শিশু (ভিডিও)

হাসান ফেরদৌস, চট্টগ্রাম থেকে

প্রকাশিত : ১১:৩১, ২৯ জুন ২০২২

মাথাসহ শরীরের একাধিক স্থানে গুলি নিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপতালের বিছানায় কাতরাচ্ছে এক বছর চার মাসের এক শিশু। রাঙ্গামাটির দুর্গম পাহাড়ী গ্রাম বড়থলির সাইজামে দুর্বৃত্তদের গুলিতে শিশুটি হারিয়েছে তার বাবা ও দাদাকে। চিকিৎসকরা বলছেন শিশুটি এখন আশংকামুক্ত। সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছে শিশুটির পরিবার।

হাসপাতালের বিছানায় ব্যথায় কাতর এক বছর চার মাসের সুসান্ন ত্রিপুরা।

মাথা, বুক ও মুখে গুলিবিদ্ধ। সন্ত্রাসীদের গুলিতে মারাত্মক আহত শিশুটি এখন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে। পাশে থেকে মা রুদিতি ত্রিপুরার যন্ত্রণা ভোলানোর চেষ্টা। কিছুতেই থামাতে পারছেন না সন্তানের কান্না।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটি এখন শংকামুক্ত।

চমেক হাসপাতালের চিকিৎসক ডা. আনোয়ার হোসেন বলেন, “শিশুটির মাথায় দুটি পিনেট পাওয়া যায়। এটা মাথার ভেতরে ঢুকেনি, চামড়ার নিচে আছে। অবস্থা একটু খারাপ ছিল, এখন চিকিৎসা দেওয়ার ফলে তার অবস্থার উন্নতি হয়েছে।”

মঙ্গলবার রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়নের সাইজাম পাড়ায় দুর্বৃত্তদের গুলিতে নিহত হন রুদিতির স্বামী সুভাষ চন্দ্র ত্রিপুরা ও শ্বশুর বিছাই চন্দ্র ত্রিপুরা। গুলিতে মারা যায় পাশের বাড়ির কিশোর ধনরাং ত্রিপুরা। হত্যাকাণ্ডের জন্য পাহাড়ে গড়ে ওঠা নতুন সংগঠন ‘কুকি-চীন ন্যাশনাল ফ্রন্টকে’ (কেএনএফ) দায়ী করছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, “শুনেছি বোমপাতিরা এসে এদেরকে গুলি করেছে।”

স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদ ও দুই সন্তান নিয়ে রুদিতির পরিবার। শাশুড়ি পূর্বতী ত্রিপুরা আত্মীয়ের বাড়িতে থাকায় বেঁচে যান। এই নৃশংসতার বিচার দাবি করেছেন স্থানীয়রা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি