ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামির বাবা গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ২৯ জুন ২০২২ | আপডেট: ১৪:৩১, ২৯ জুন ২০২২

শিক্ষক উৎপল কুমার সরকাকে হত্যায় অভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হোসেন।

শিক্ষক উৎপল কুমার সরকাকে হত্যায় অভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হোসেন।

আশুলিয়ায় শিক্ষককে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত শিক্ষার্থীর বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হত্যাকারী শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে বুধবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয় কুষ্টিয়ার কুমারখালী থেকে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ওসি এইচ এম কামরুজ্জামান।

তিনি বলেন, “১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারে পুলিশের একাধিক দল কাজ করছে।”

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই এমদাদুল হক বলেন, ওই শিক্ষক মারা যাওয়ার দিন গত রোববার তার বড় ভাই অসীম কুমার সরকার অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে মূল আসামি করে হত্যা মামলা করেছেন। এজাহারে অজ্ঞাতনামা অনেককেই আসামি হিসেবে তিনি উল্লেখ করেছেন। ওই মামলায় প্রধান আসামির বাবাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গত শনিবার দুপুরে সাভারের চিত্রশাইল এলাকার হাজি ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে মেয়েদের ক্রিকেট টুর্নামেন্ট চলাকালে কলেজের প্রভাষক উৎপল কুমার সরকারকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করে দশম শ্রেণির ছাত্র জিতু।

পিটুনিতে গুরুতর আহত হওয়া শিক্ষক উৎপল মারা পরদিন মারা যান। এই ঘটনায় উৎপলের বড় ভাই অসীম কুমার সরকার আশুলিয়া থানায় জিতুকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও তিন থেকে চারজনের নামে হত্যা মামলা করেন।
এএইচএস/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি