ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কলারোয়ায় ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৪

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫১, ৩০ জুন ২০২২

সাতক্ষীরা কলারোয়া উপজেলার গোয়ালচাতর এলাকা থেকে নিজাম উদ্দিন সরদার (৬২) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়েছে।

বুধবার (২৯ জুন) রাত ২টার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের গোয়ালচাতর গ্রামের রাস্তায় পড়ে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত নিজাম উদ্দিন উপজেলার গোয়ালচাতর গ্রামের ফকির সরদারের ছেলে। 

নিহতের স্বজন ও পুলিশ জানায়, কাজীরহাট বাজারে নিজাম উদ্দিনের নিজাম স্টোর নামে একটি মুদি, বিকাশ ও ফ্লাক্সি লোডের দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (২৮ জুন) রাতে দোকান বন্ধ করে সে বাড়ি ফিরছিলেন। কিন্তু রাতে তার আর বাড়ি ফেরা হয়নি। গোয়ালচাতর এলাকার প্রধান সড়কের উপর তাকে পড়ে থাকতে দেখে মেম্বর আসাদুজ্জামানকে খবর দেয় স্থানীয়রা।

তিনি ঘটনা স্থলে উপস্থিত হয়ে বিষয়টি পুলিশকে জানালে কলারোয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে রাত ২টার দিকে নিজাম উদ্দিনের মরদেহ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। 

নিহতের ছেলে গোলাম রসুল জানান, তার পিতা কাজিরহাট বাজারে দোকান বন্ধ করে প্রতিদিনের ন্যায় আনুমানিক ২ থেকে ৩ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। প্রায়ই দোকানে চুরি হওয়ার কারণে মোবাইল বিকাশের লেনদেনকৃত টাকা দোকানে না রেখে বাড়িতে নিয়ে আসেন। ঘটনার দিন রাতে সে আর বাড়ি ফিরে আসেননি।

কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, স্থানীয় এলাকাবাসী ও ইউপি মেম্বারের দেওয়া খবরের ভিত্তিতে রাত ২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে নিহত মুদি ব্যবসায়ী নিজাম উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গোয়ালচাতর গ্রামের আব্দুস সামাদের স্ত্রী তহমেনা বেগম, ছেলে সুমন ও তার ভাই আব্দুল মাজেদ ও মমিনুরসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পোস্টমটেমের রিপোর্ট আসলে মৃত্যু প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানায় থানা পুলিশ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি