ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৯, ৩০ জুন ২০২২

নরসিংদীর রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানের চাপায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। নিহতরা স্থানীয় বাজারের সবজি বিক্রেতা।

বৃহস্পতিবার সকালে রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মোজাম্মেল হোসেন এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রিবাড়ির তায়েব মিয়ার ছেলে মাসাকিন (৩৫), মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো রিপন মিয়া (৩০), মাহমুদাবাদ টানপাড়া পাগলা বাড়ির বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০) ও মাহমুদাবাদ টানপাড়া সর্দার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)। 

ঘটনাস্থলেই সবজি বিক্রেতা ফারুক ও মাসাকিনের মৃত্যু হয়। ভৈরব হাসপাতালে নেয়ার পর মারা যান রিপন মিয়া এবং ঢাকায় নেয়ার পথে মারা যান শাহজাহান ও বাচ্চু মিয়া।

নিহতরা ঢাকা-সিলেট মহাসড়কের মেশিনঘর নামক এলাকার ফুটপাতে সবজি বিক্রেতা ছিলেন বলে জানান স্থানীয়রা। 

ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকাগামী জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি কাভার্ডভ্যানকে পাশ কাটানোর সময় ২টি কাভার্ডভ্যানই নিয়ন্ত্রণ হারায়। এসময় একটি কাভার্ডভ্যান মহাসড়কের পাশের সবজির বাজারে ঢুকে পড়ে। 

দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান দুটি জব্দ করেছে ভৈরব হাইওয়ে থানা পুলিশ। 

ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মোজাম্মেল হোসেন জানান, ধারণা করা হচ্ছে কাভার্ডভ্যানের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। গাড়ি দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি