ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পুকুরে পড়ে শিশু ও প্রতিবন্ধী যুবকের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৭, ২ জুলাই ২০২২

লক্ষ্মীপুরের রামগতিতে পুকুরে ডুবে মো. মোহন নামের এক শিশু ও হান্নান হাওলাদার (২০) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ওই যুবকের মৃতদেহ একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। আর সকালে শিশু মোহনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের কোস্টগার্ড আউটপোস্ট সংলগ্ন খা-গো মসজিদের পুকুর থেকে হান্নান হাওলাদার (২০) নামে যুবকের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। 

হান্নান আলেকজান্ডার ইউনিয়নের সাবেক সদস্য বাবুল মেম্বারের ভাতিজা। 

রামগতি থানার ওসি আলমগীর হোসেন বলেন, মৃত যুবক মানসিক প্রতিবন্ধী। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময়ে পুকুরের পাশ দিয়ে হেঁটে যাবার সময় সে পানিতে পড়ে গিয়ে মারা যায়।

এদিকে, শনিবার সকালে রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর মেহার গ্রামে মো. মোহন নামে ২ বছর ২ মাসের এক শিশু পুকুরের পানিতে ডুবে যায়। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

শিশু মোহন ওই এলাকার মো. সিরাজের ছেলে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দীপঙ্কর মোদক জানান, সকাল ১০টার দিকে শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি