ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

পাবনায় নদী থেকে মস্তকহীন লাশ উদ্ধার ও স্বামীর হাতে স্ত্রী খুন

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৮, ৭ জুলাই ২০২২ | আপডেট: ২০:২২, ৭ জুলাই ২০২২

পাবনার সুজানগরের পদ্মা নদী থেকে এক মস্তক বিহীন লাশ উদ্ধার করা হয়েছে এবং আটঘরিয়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন হয়েছে। স্বামী পলাতক।

বৃহস্পতিবার দুপুরে পদ্মা নদীর নারুহাটি পক্কীর মোড় এলাকা থেকে মস্তক বিহীন লাশটি উদ্ধার করা হয় এবং বুধবার রাতে উপজেলার মাজপাড়া ইউনিয়নের সোনাকান্দর বটতলা মোড়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

মস্তক বিহীন লাশের পরিচয় পাওয়া যায় নাই। তবে তার বয়স আনুমানিক ৩২ বছর। আর ছুরিকাঘাতে নিহতের নাম শারিনা খাতুন (২৮)। তিনি সোনাকান্দর গ্রামের মৃত আব্দুর রহমানের পালিত মেয়ে। তার স্বামীর নাম রতন আলী। তিনি পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, শারিনা খাতুনের সঙ্গে ৭-৮ বছর আগে পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের রতন আলীর বিয়ে হয়। গত এক বছর যাবৎ স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় শারিনা খাতুন বাবার বাড়িতে বসবাস করছিলেন এবং বাবার অবর্তমানে সোনাকান্দর বটতলা মোড়ে ঔষধের দোকানে ব্যবসা করতেন।

ঘটনার রাতে মোটরসাইকেলযোগে স্বামী রতন আলীসহ আরও দু’জনকে সঙ্গে নিয়ে শারিনার দোকানে ঢুকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের মধ্যে ডিভোর্স হয়েছিল কি-না এবং হত্যার কারণ তদন্ত খতিয়ে দেখা হচ্ছে। সেইসাথে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

অপরদিকে, সুজানগর থানার ডিউটি অফিসার জহুরুল ইসলাম জানান, স্থানীয় মৎস্যজীবীরা পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে লাশের পরিচয় সহ অন্যান্য তথ্য জানা যাবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি