ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শেরপুরে পুকুর থেকে ফুটবল তুলতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৪, ১২ জুলাই ২০২২

শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া নিজাম উদ্দিন আহমেদ কলেজের পুকুর থেকে ফুটবল তুলতে গিয়ে মুনায়েম ইসলাম নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মুনায়েম গনই মমিনা কান্দা গ্রামের মজনু মিয়ার ছেলে।

নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ১২ জুলাই সকাল নয়টায় দুই দল স্থানীয় কিশোররা পাকুড়িয়া চৈতনখিলা নিজাম উদ্দিন আহাম্মেদ কলেজ মাঠে ফুটবল খেলতে যায়। এসময় তাদের ফুটবলটি কলেজের পুকুরে পড়ে যায়। ফুটবলটি তুলতে যায় গনই মমিনা কান্দার মজনু মিয়ার ছেলে দশম শ্রেনীর ছাত্র মুনায়েম ইসলাম মিশু। ফুটবলটি তুলতে গিয়ে সে পানিতে ডুবে যায়। পরে তাকে পানির ওপর ভাসতে না দেখে অন্য ছেলেরা স্থানীয়দের জানালে প্রায় আড়াই ঘন্টা খোঁজাখুজি করে তার মরদেহ বেলা সাড়ে এগারোটার সময় উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী। 

তিনি জানান, মজনু মিয়ার এক মেয়ে ও এক ছেলে। ছেলেটি পাকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তার লাশ ময়না তদন্ত ছাড়াই দাফন করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

শেরপুর সদর থানার ওসি তদন্ত নাঈম মুহাম্মদ নাহিদ হাসান ঘটনা নিশ্চিত করে বলেন, “এ বিষয়ে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করার আবেদন করা হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মহোদয় অনুমতি দিলেই আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি