ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে তৃতীয় লিঙ্গের এক জনের ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৫, ১৪ জুলাই ২০২২

ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়ায় বৃষ্টি (৪০) নামে তৃতীয় লিঙ্গের এক সদস্যের (হিজড়ার) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) দুপুরে নিহতের নিজের শয়ন ঘর থেকে এই লাশ উদ্ধার করে পুলিশ।

কহরপাড়ায় জনগোষ্ঠী তৃতীয় লিঙ্গের জন্য নির্মিত ‘উত্তরণ আশ্রয়ণ’ গুচ্ছগ্রামের বাসিন্দা বৃষ্টির শয়ন ঘরের ছাউনির সরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃষ্টির ঝুলন্ত লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। 

উত্তরণ আশ্রয়ণে বসবাসকারী তৃতীয় লিঙ্গের সদস্যদের বরাত দিয়ে ওসি কামাল হোসেন আরও জানান, মঙ্গলবার রাতে বৃষ্টির সঙ্গে তার এক বান্ধবীর বাগবিতন্ডার একপর্যায়ে বৃষ্টিকে চড় থাপ্পড় মারা হয়। এতে মন খারাপ করে হয়তো সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। 

এদিকে ঘটনার আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানালেও বৃষ্টির লাশ কাটা ছেঁড়া করা হলে সে লাশ তারা নিবে না বলে আপত্তি জানান।

এটি আত্মহত্যা নাকি অন্য কিছু এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, “বর্তমানে বিষয়টি নিয়ে ধারণামূলক কোন মন্তব্য করছি না। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। ময়না তদন্তের পর সেখানকার হিজড়া গোষ্ঠীরা লাশ না নিয়ে গেলে লাশ আঞ্জুমানে মফিদুলে দিয়ে দেওয়া হবে।”
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি