ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ছিনতাইকৃত টাকা উদ্ধার, যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১২, ১৪ জুলাই ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের ছিনতাইকৃত ১৯ লাখ টাকার মধ্যে ৪ লাখ ৫৪ হাজার ৫শ’ টাকা উদ্ধার এবং ছিনতাইকারীদের ব্যবহৃত ৩টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় যুবলীগ নেতা আমিরুল ইসলাম সুজন (২৮)সহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্যগুলো নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আসামিরা হচ্ছেন বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ওই এলাকার মৃত অজি উল্যার ছেলে আমিরুল ইসলাম সুজন (২৮), চৌমুহনী করিমপুর এলাকার আবুল কাশেমের ছেলে জুবায়েদ হোসেন বিপ্লব (২৮), হাজীপুর এলাকার বেলাল হোসেনের ছেলে পারভেজ (৩০) এবং গণিপুর এলাকার আবুল হোসেনের ছেলে সাহবুদ্দিন (৩৭)।  

পুলিশ জানায়, গত ২০ জুন চৌমুহনী আটিয়া বাড়ি ব্রিজ এলাকা থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের মাস্টার এজেন্ট ‘এসবি টেলিকম’ এর ব্যাংক থেকে উত্তোলনকৃত ১৯ লাখ টাকা নিয়ে বের হন মোজাম্মেল হোসেন জামশেদ। সড়কে আসার সময় জামশেদের গতিরোধ করে টাকাগুলো নিয়ে যায় গ্রেপ্তারকৃত ছিনতাইকারী দলের সদস্যরা। 

পরে এ ঘটনায় গত ২১ জুন এজেন্টের পরিচালক সাইফুল বাশার বাদি হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জানান, মামলার পরবর্তিতে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বেগমগঞ্জ থানার সহযোগিতায় চৌমুহনী গণিপুর, পৌর করিমপুর ও দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা সুজনসহ ৪ ছিনতাইকারিকে গ্রেপ্তার করা হয়। 

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাহাবুদ্দিনের বাড়ি থেকে ছিনতাইকৃত ৪ লাখ ৫৪ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়। ১৬৪ ধারায় তাদের জবানবন্দি এবং ঘটনার রহস্য উদঘাটনের জন্য তাদের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হবে বলে জানান জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি