ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ধর্ষণ চেষ্টার ঘটনা ধামাচাপা দিতে ভুক্তভোগীকে কোপানো হল

চিলমারী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ১৪ জুলাই ২০২২

কুড়িগ্রামের চিলমারীতে শ্রবণ প্রতিবন্ধী পাঁচ সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে রিয়াজুল ইসলাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভুগি ওই গৃহবধুর স্বামী। 

বুধবার (১৩ জুলাই) বিকেলে চিলমারী মডেল থানায় অভিযোগটি দায়ের করা হয়। ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম। 

অভিযুক্ত রিয়াজুল ইসলাম (৩৫) রাণীগঞ্জ ইউনিয়নের মজারটারী গ্রামের গোলজার হোসেনের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার ফজরের নামাজ শেষে ওই গৃহবধূর স্বামী ও ছেলে নদীর পাড়ে জমি দেখতে যায়। এই সুযোগে রিয়াজুল ইসলাম ওই গৃহবধুর ঘরে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে ঘরে থাকা ওই গৃহবধুর অন্য ছেলে মেয়ে বুঝতে পারলে ঘরে এসে বাঁধা দেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে গৃহবধূ ও তার ছেলে মেয়েদের বেধরক মারপিট করেন ওই ব্যক্তি। 

পরে এই ঘটনাকে ধামাচাপা দিতে ওই শ্রবণ প্রতিবন্ধী গৃহবধূকে অভিযুক্ত রিয়াজুলের বড়ভাই সোলায়মান ‘দা’ দিয়ে কোপ দেয়।  এরপরও মুখ খুলতে চাইলে রিয়াজুলের অপর এক ভাই লুৎফর রহমান লোহার রোড দিয়ে বেধরক মারপিট করেন। এতে শ্রবণ প্রতিবন্ধী ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মন্জুরুল ইসলাম বলেন,  “ঘটনা শুনেছি এবং ভিক্টিম খুবই অসুস্থ থাকায় চিকিৎসার জন্য দ্রুত চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দিয়েছি। সেই সঙ্গে ভিক্টিমকে আইনি সহায়তা দেয়ার জন্য আমাদের সব ধরনের চেষ্টা থাকবে।”

চিলমারী মডেল থানার ওসি (তদন্ত) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, ইতোমধ্যে অভিযোগ পেয়েছি। এখন তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি