ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

গাজীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত 

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৫, ১৬ জুলাই ২০২২

গাজীপুরে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার রাতে দুজন গার্মেন্টস কর্মীকে ডাকাতির উদ্দেশ্যে আটকিয়ে পুরুষ কর্মীকে মারধর ও নারী কর্মীকে ধর্ষণের উদ্দেশ্যে জঙ্গলে নিয়ে যায় অভিযুক্ত রাকিব।

শুক্রবার (১৫ জুলাই) রাতে জয়দেবপুর থানার হালডোবা এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্রের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাতে জয়দেবপুর থানার হালডোবা এলাকায় দুইজন গার্মেন্টস কর্মীকে ডাকাতির উদ্দেশ্যে আটকিয়ে পুরুষ কর্মীকে মারধর করে ও নারীকে ধর্ষণের উদ্দেশ্যে জঙ্গলে নিয়ে যায় অভিযুক্ত রাকিব। 

পরে পুরুষ কর্মীর ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এবং পুলিশ তাদের খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাকিবকে ধরে ফেলেন স্থানীয়রা। এসময়ে স্থানীয়দের গণপিটুনিতে রাকিব আহত হলে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

গনপিটুনিতে নিহত রাকিব জয়দেবপুর থানার রুদ্রপুর এলাকার আলমগীর হোসেনের ছেলে। 

এর আগেও রাকিবের বিরুদ্ধে ধর্ষণ এবং ডাকাতির মামলা রয়েছে। 

মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি