ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় কার-অটোরিক্সা সংঘর্ষে ২ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪০, ১৬ জুলাই ২০২২

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ৪ জন। 

শনিবার (১৬ জুলাই) দুপুরে মহাসড়কে সদর উপজেলার উজানিসা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন জেলার কসবা উপজেলার খাড়েরা মধ্যপাড়া গ্রামের মৃত আবদু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৫৫) ও সদর উপজেলার মজলিশপুর ইউপির আব্দুল মন্নাফের ছেলে সিএনজি চালক চাঁন বাদশা।

আহতরা হলেন সিএনজি যাত্রী শাকিল আহমেদ (২৭), মাতা শিরিন আক্তার (৫০) ও স্ত্রী মিতু আক্তার (২৫)। 
এছাড়াও এ ঘটনায় সিএনজির অপর যাত্রী পুলিশ সদস্য হাসিবুল হাসান (২৫) আহত হয়েছেন। সে আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভুইয়ার ছেলে।  

আহতরা জানান, সকালে কসবা উপজেলার খাড়েরা থেকে সিএনজি চালিত অটোরিক্সাটি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিল। অটোরিক্সাটি ব্রাহ্মণবাড়িয়ার উজানিসার এলাকায় আসার পর অপরদিক থেকে একটি প্রাইভেটকার এসে সিএনজিটিকে মুখোমুখি চাপা দেয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক চাঁন বাদশাও মারা যান।

এ বিষয়ে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি