ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

পাঁচ সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৭, ১৭ জুলাই ২০২২ | আপডেট: ১৫:৩৭, ১৭ জুলাই ২০২২

কুড়িগ্রামের চিলমারীতে শ্রবণ প্রতিবন্ধী পাঁচ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রিয়াজুল ইসলাম (৩৫) নামে একজনকে আটক করেছে চিলমারী থানা পুলিশ। 

শনিবার (১৬ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। সেই রাতেই পুলিশ পাঠিয়ে অভিযুক্ত রিয়াজুল ইসলামকে আটক করা হয়।

অভিযুক্ত রিয়াজুল ইসলাম রাণীগঞ্জ ইউনিয়নের মজারটারী এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে।

এ বিষয়ে চিলমারী মডেল থানা অফিসার ইনর্চাজ মোঃ আতিকুর রহমান বলেন, বুধবার (১৩ জুলাই) ভোরে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে, এক পর্যায়ে তাদের মধ্যে মারামারিও হয়। পরে ওই দিনই থানায় একটি অভিযোগ দেন ভুক্তভুগি মহিলার স্বামী। 

এই অভিযোগে তদন্ত করার পর ১৬ জুলাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। সেই রাতেই পুলিশ পাঠিয়ে অভিযুক্ত রিয়াজুল ইসলামকে আটক করা হয় বলে জানান ওসি।

ওসি আরও জানান, রোববার (১৭ জুলাই) দুপুরে বিধি মোতাবেক আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ওই ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বুধবার ফজরের নামাজ শেষে ওই গৃহবধূর স্বামী দ্বিতীয় ছেলেসহ নদীর পাড়ে জমি দেখতে যায়। এই সুযোগে রিয়াজুল ইসলাম ওই গৃহবধুর শয়ন কক্ষে গিয়ে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে গৃহবধূ ও তার ছেলেমেয়েকে বেধরক মারপিট করেন ওই ব্যক্তি। 

এঘটনা ধামাচাপা দিতে ওই শ্রবণ প্রতিবন্ধী গৃহবধূকে অভিযুক্ত রিয়াজুলের বড়ভাই সোলায়মান ‘দা’ দিয়ে কুপিয়ে আহত করেন। এরপরও মুখ খুলতে চাইলে রিয়াজুলের অপর ভাই লুৎফর রহমান লোহার রোড দিয়ে বেধরক মারপিট করেন বলে অভিযোগ করেন ভুক্তভুগির পরিবার।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি