ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:২৪, ১৭ জুলাই ২০২২

পিছিয়ে পড়া বিশেষ চাহিদা সম্পন্নদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকদের ‍“ইশারা ভাষায় দক্ষতা উন্নয়ন” শীর্ষক তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা রবিবার সম্পন্ন হয়েছে।

ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ মিলনায়তনে ঠাকুরগাঁও বিশেষ শিক্ষক প্রশিক্ষণ কলেজ আয়োজিত এই প্রশিক্ষণে ঠাকুরগাঁও ছাড়াও রংপুর, গাইবান্ধা, জামালপুর, নাটোর, নওগাঁসহ দশ জেলার শতাধিক শিক্ষক প্রশিক্ষণ গ্রহণ করেন।

এ উপলক্ষে আয়োজিত প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র প্রদান করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ শামসুদ্দিন। জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান ও কোর্স উপদেষ্টা অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লার সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, ঢাকা মিরপুরের জাতীয় বিশেষ শিক্ষা কেন্দ্রের শিক্ষাবিদ-গবেষক বেলায়েত হোসেন ও মনসুর রহমান ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক সাঈদা সুলতানা।

এর আগে গত শুক্রবার এ প্রশিক্ষণের উদ্বোধন করেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজমুল হাবীব। এতে গেস্ট অব অনার ছিলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা। বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা ডা. আল মনসুর ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক সাঈদা সুলতানা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি