ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ফোনালাপ ভাইরাল: ‘যে সামনে পড়বে হ্যারেই কোপাইবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ২০ জুলাই ২০২২

“ওরা মারামারি করলে কিন্তু আমাগো লোকজনরে কইয়া দিছি রামদা লইয়া ওপেন মিছিল করতে। কামাল খানরে শুদ্দা কোপাইতে কইছি। ফাইজলামী করলে কিন্তু কামাল খান (পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) কোপ খাইবে। আপনে কইয়া দেন যে সিদ্ধান্ত হইছে- মেয়র সামনে পড়লে মেয়রকেও কোপাইবো। যে সামনে পড়বে হ্যারেই কোপাইবে কেমন!”

এমন কথপোকথন বরিশাল-৪ (হিজলা- মেহেন্দিগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পংকজ নাথের। মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামানের সাথে মুঠোফোনে সাংসদ পংকজ নাথের এমন কথপোকথনের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে তোলপাড় চলছে স্থানীয় আওয়ামী লীগে। বিষয়টি কেন্দ্রীয় নেতাদের অবহিত করেছেন সাংসদ পংকজের দলীয় প্রতিপক্ষ। তবে বিষয়টি দলীয় প্রতিপক্ষের সাঁজানো নাটক বলে দাবি করেছেন পংকজ নাথ। 

মঙ্গলবার ১ মিনিট ১ সেকেন্ডের একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তে কল রেকর্ডটি ভাইরাল হয়ে যায়। কথপোকথনের একপ্রান্তে এমপি পংকজ নাথের কণ্ঠ এবং অপরপাশে মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামানের। 

এমপি পংকজের কণ্ঠে বলা হয়েছে- “হ্যালো হোয়াটসআপ আছে। ভালো আছেন না?”

পরিদর্শক বলেন, “স্যার, স্যার।”

এমপি জানতে চান কোথায় আছেন। পরিদর্শক বলেন, “পৌরসভার সামনে আছি স্যার।” 

এবার এমপি বলেন, “ওইখানে মারামারি ওই হালায় তো খারাপ। যা হইছে হইছে। ওরা মারামারি করলে কিন্তু আমাগো লোকজনরে কইয়া দিছি রামদা লইয়া ওপেন মিছিল করতে। কামাল খানরে শুদ্দা কোপাইতে কইছি। ফাইজলামি করলে কিন্তু কামাল খান কোপ খাইবে, কইছ কেমন!”

এ সময় পরিদর্শক বলেন, “আচ্ছা স্যার।”

এমপি বলেন, “আপনে কইয়া দেন যে সিদ্ধান্ত হইছে- মেয়র সামনে পড়লে মেয়রকেও কোপাইবো। যে সামনে পড়বে হ্যারেই কোপাইবে কেমন!”

এ সময় পরিদর্শক বলেন, “আচ্ছা স্যার, দেখি স্যার।”

কথপোকথনের এই পর্যায়ে এমপির কণ্ঠে শোনা যায়, “ওসি কই ওসি কই।” 

পরিদর্শক বলেন, “ওসি স্যারে বরিশাল আছে স্যার।” 

এ সময় এমপি বলেন, “ঠিক আছে যেডায় কোপ খাইছে হেডায় তো খারাপ। নেশাখোর। অ্যাডিকটেড তাই না? এ নিয়ে যেন মাতবারি না করে, বাড়াবাড়ি না করে। আমি পোলাপানরে রেডি হইতে কইছি। তোরা রেডি হ। যা আছে কপালে। যুদ্ধ হইয়া যাউক একটা। কেমন, ঠিকআছে”- এই বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করেন এমপি। 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি