ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

নিখোঁজের ৭ ঘণ্টা পর সৈকতে ভেসে আসল পর্যটকের লাশ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:১২, ২০ জুলাই ২০২২

কক্সবাজারের উখিয়ার ইনানী সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটক স্কুলছাত্র আবদুল্লাহর (১৬) লাশ উদ্ধার করা হয়েছে। 

বুধবার (২০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জালিয়াপালং ডেইল পাড়া সৈকত পয়েন্ট থেকে মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম। 

তিনি জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উখিয়ার জালিয়াপালং ডেইল পাড়া এলাকায় সাগর তীরে ভেসে আসে স্কুলছাত্র আবদুল্লাহর লাশ। ট্যুরিস্ট পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছে। 

টুরিস্ট পুলিশের এই কর্মকর্তা আরও জানান, নিখোঁজ স্কুলছাত্র আব্দুল্লাহকে উদ্ধারে অভিযানে ইনানীসহ আশেপাশে সাগরে কোস্ট গার্ড, সী সেইফ লাইফ গার্ডসহ ফায়ার সার্ভিসের টিম অংশ নেয়। 

এর আগে বুধবার সকাল ১১টার দিকে আব্দুল্লাহ নিখোঁজ হন। 

নিখোঁজ আব্দুল্লাহ ঢাকার মহাখালীর বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র ও এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।  তার পিতা সেনাবাহিনীর চিকিৎসক বলে জানা গেছে।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, পরিবারের সাথে বেড়াতে এসে তারা উখিয়ার ইনানী হোটেল রয়েল টিউলিপে উঠেছিল। অভিভাবকদের না জানিয়ে ইনানীর সমুদ্র সৈকতে ৪ জন কাজিন মিলে গোসল করতে নেমে আব্দুল্লাহ। গোসল সেরে ৩ জন উপরে উঠতে পারলেও আবদুল্লাহ সাগরের ঢেউয়ের তোড়ে ডুবে যায়। 

দীর্ঘ ৭ ঘন্টার উদ্ধার অভিযানের পর আব্দুল্লাহর লাশ ডেইলপাড়া সৈকত এলাকা থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করেন কক্সবাজার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আবু সুফিয়ান সহ প্রশাসনের কর্মকর্তারা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি