ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে দুই পা হারালেন যুবক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৩, ২৩ জুলাই ২০২২

নাটোরে ট্রেনে কাটা পড়ে মোঃ সোহাগ (২২) নামে এক যুবকের শরীর থেকে দুটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে ওই যুবক নিচে পড়ে গেলে এই মর্মান্তিক  ঘটনা ঘটে।

শুক্রবার বিকাল ৫টার দিকে নাটোর রেলওয়ে প্লাটফরম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। 

নাটোর ফায়ার স্টেশন কর্মীরা সোহাগকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। 

মোঃ সোহাগ সদর উপজেলার চানপুর গ্রামের ফরিদের ছেলে বলে জানা গেছে।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, দুর্ঘটনার শিকার ওই যুবক ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। ট্রেনটি বিকাল ৫টার দিকে ধীরগতিতে নাটোর স্টেশনে ঢোকার মুহূর্তে ওই যুবক প্লাটফরমে নামতে গিয়ে পড়ে যান। 

এসময় তার দেই পা ট্রেনের নিচে কাটা পড়ে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে দ্রুত ট্রেনের নিচে থেকে উদ্ধার করেন। খবর পেয়ে নাটোর ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থল থেকে আহত যুবককে নিয়ে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়।

নাটোর রেলওয়ে স্টেশনে কর্মরত রেলওয়ে পুলিশের এসআই আবু তালেব জানান, ট্রেনটি প্লাফরমে প্রবেশ করার পর পরই ট্রেনের সামনের দিকে হই চৈই শুনতে পান। এসময় তিনি ট্রেনের পেছনের বগির দিকে কর্মরত ছিলেন। ঘটনাস্থলে গিয়ে দেখতে পান স্থানীয়রা দেহ থেকে বিচ্ছিন্ন পা-সহ আহত যুবককে ট্রেনের নিচ থেকে উদ্ধার করে প্লাটফরমে তুলে রেখেছেন। 

রেলওয়ে স্টেশন মাস্টার রেজাউল করিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই যুবক ট্রেন থেকে নামার সময় নিচে পড়ে যান। স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনার শিকার ওই যুবককে ট্রেনের নিচে থেকে উদ্ধার করে রেলওয়ে পুলিশ। 

পরে ফায়ার স্টেশন কর্মীরা এসে আহত যুবককে নিয়ে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। 

এই দুর্ঘটনার জন্য প্রায় ১০ মিনিট বিলম্বে ট্রেনটি নাটোর স্টেশন ছেড়ে যায়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি