ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩২, ২৩ জুলাই ২০২২ | আপডেট: ১৫:৩৫, ২৩ জুলাই ২০২২

সামাজিক যোগাযোগের মাধ্যম ইমো’তে পরিচয়ের সূত্র ধরে এক গৃহবধূকে (৩২) প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও মোবাইলে নগ্ন ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে টাকা, স্বর্ণের কানের দুল ও চেইন হাতিয়ে নেয়ার অভিযোগে মোরশেদ আলম রুবেল (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

শনিবার (২৩ জুলাই) সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার বিকালে অভিযুক্ত রুবেলকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে এক জোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মোরশেদ আলম রুবেল সোনাইমুড়ী উপজেলার আটিয়া বাড়ি এলাকার আবদুল মান্নানের ছেলে।

পুলিশ জানায়, গত ৫ মাস আগে লক্ষ্মীপুরের ওই গৃহবধূর সাথে ইমোতে পরিচয় হয় রুবেলের। এরই মধ্যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে গত কয়েকদিন আগে ওই নারীকে প্রলোভন দেখিয়ে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীর একটি হোটেলে নিয়ে আসে রুবেল। 

পরে ওই হোটেলে তাকে ধর্ষণ এবং নিজের মোবাইলে ওই গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করেন রুবেল। পরবর্তীতে ওই নগ্ন ভিডিও প্রথমে ভুক্তভোগির মোবাইলে পাঠায় এবং পরে তা সামাজিক যোগযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করেন রুবেল। 

নগ্ন ভিডিও ছড়িয়ে পড়ার ভয়ে ওই গৃহবধূ রুবেলকে ৮৫ হাজার টাকা, এক জোড়া স্বর্ণের কানের দুল ও একটি চেইন দেয়। এরপরও আরও টাকার দাবি করতে থাকেন রুবেল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, ভুক্তভোগি নারীর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়। শুক্রবার বিকালে অভিযুক্ত রুবেলকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে স্বর্ণগুলো উদ্ধার করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি