ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

খোঁজ মেলেনি মেঘনায় ডুবে যাওয়া বেকারি শ্রমিকের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৪, ২৫ জুলাই ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদীতে ডুবে নিখোঁজ আরিয়ান (১৯) নামে বেকারি শ্রমিককে দুইদিনেও উদ্ধার করতে পারেনি ডুবুরি দল।

দুইদিন চেষ্টার পর রোববার (২৪ জুলাই) রাতে ডুবুরি দল উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করে। এর আগে গত শনিবার (২৩ জুলাই) দুপুরে আশুগঞ্জ বাজারে নদীর ঘাটে এই ঘটনা ঘটে। 

নিখোঁজ আরিয়ান স্থানীয় বাজারে আনন্দ বেকারি নামে একটি প্রতিষ্ঠানের শ্রমিক ছিলেন। তিনি ঢাকার ডেমরা এলাকার মো. দারুল ইসলাম বাবলুর ছেলে। 

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ দমকল বাহিনীর কর্মকর্তা তমিজ উদ্দিন বলেন, আশুগঞ্জ দমকল বাহিনীর কোনো ডুবুরি দল নেই। কিশোরগঞ্জের ভৈরব নৌ-দমকল বাহিনীর ডুবুরি দল শনিবার বিকালে এসে উদ্ধার কাজ শুরু করে। রোববার রাত পর্যন্ত চেষ্টা করেও নিখোঁজ শ্রমিকের কোনো সন্ধান না পাওয়ায় ডুবুরি দল উদ্ধার কাজ সমাপ্তি ঘোষণা করেছে।

তিনি বলেন, আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র থেকে তীব্র স্রোতে মেঘনা নদীতে পানি নেমে আসে। শ্রমিক নিখোঁজের স্থানটি সেটির কাছাকাছি। ধারণা হচ্ছে, সেই পানির তোড়ে অনেক দূর ভেসে যাওয়ায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। 

উল্লেখ্য, গত শনিবার দুপুরে বেকারি শ্রমিক আরিয়ান মেঘনা নদীতে বেকারির অন্যান্য কর্মীদের সঙ্গে গোসল করতে আসেন। সাঁতার না জানায় তিনি মগ নিয়ে ঘাটে বসে গোসল করছিলেন। এসময় হঠাৎ নদীতে পড়ে গেলে পানি স্রোতে তলিয়ে যান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি