ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১২

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:২১, ২৬ জুলাই ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জুয়ার আসরে অভিযান চালিয়ে  নগদ ৮০ হাজার টাকাসহ ১২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) তাদেরকে কোট হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার রাত ১০টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাশীর বাজার এলাকার কামাল মিয়ার ঘর থেকে তাদের আটক করা হয়। এসময় কামাল মিয়া কৌশলে পালিয়ে যান।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে কামাল মিয়ার ফিসারীতে জুয়া খেলার সময় তাদের হাতেনাতে আটক করা। এ সময় তাদের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা, কয়েক প্যাকেট তাশ (প্লেকার্ড) উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মান্নান মিয়া (৩৭) পিতা মৃত আব্দুল আলী, আজাদ মিয়া (৩৯) পিতা মদরিছ মিয়া, মো. উমর আলী (৪১) পিতা মৃত ইয়াদ আলী, ময়না মিয়া (৪২) পিতা মহব্বত উল্লাহ, সফিক মিয়া (৪০) পিতা মৃত নূর আলী মিয়া, মনির হোসেন (৩৮) পিতা মৃত মহরম আলী, কফিল মিয়া (৪০) পিতা মৃত কনুই মিয়া, রফিক মিয়া (৩৬) পিতা মৃত আব্দুল মান্নান, বলিল মিয়া (৫০) পিতা মৃত ইউনুস মিয়া, চুনু মিয়া (৪৮) পিতা মৃত আবুল হোসেন, সামছু মিয়া (৪০) পিতা মৃত আব্দুস ছামাদ, ফরমান মিয়া (৪২) পিতা মৃত আফতাব মিয়া। 

আটককৃতরা সবাই মৌলভীবাজার, বানিয়াচং, বাহুবল ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

শ্রীমঙ্গল থানার এসআই মো. নুরুল ইসলাম জানান, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার বৌলাশি বাজার এলাকার জনৈক কামাল মিয়ার মালিকানাধীন ফিশারীর পূর্ব দিকের টিনসেট ঘরের একটি কক্ষ থেকে জুয়া খেলা অবস্থায় নগদ অর্থসহ ১২ জুয়াড়িকে আটক করা হয়। 

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফিসারীর মালিক কামাল মিয়া (৪৮) কৌশলে পালিয়ে যান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি