ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিলেটে ৫ প্রবাসীকে উদ্ধারের পর দুজনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৮, ২৬ জুলাই ২০২২ | আপডেট: ১৬:৪১, ২৬ জুলাই ২০২২

সিলেটের ওসমানীনগরের এক বাড়ি থেকে পাঁচ যুক্তরাজ্য প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদেরকে হাসপাতালে নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। অন্য তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে তাদের উদ্ধার করা হয় বলে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান।

তিনি জানান, ওই পরিবার গত ১২ জুলাই ছেলে সাদিকুলকে চিকিৎসা করানোর জন্য বাংলাদেশে আসেন। তারা এক সপ্তাহ ঢাকায় চিকিৎসার জন্য অবস্থান করেন। পরে ১৮ জুলাই ওসমানীনগরের তাজভরি স্কুলরোডে একটি বাসার বহুতল ভবনের দোতলায় বাসা ভাড়া নেন।

মারা যাওয়া দুজন হলেন- রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মাহিকুল ইসলাম (১৬)। এ ছাড়া অসুস্থ অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), তার ছেলে সাদিকুল ইসলাম (২৫) ও মেয়ে সামিরা ইসলামকে (২০)।

সোমবার রাতে রফিকুলের পরিবারসহ তার শ্বশুর, শাশুড়ি, শ্যালক, শ্যালকের স্ত্রী ও ছেলেসহ ১০ জন তারা ঘুমিয়ে পড়ে। আরিফুলের পরিবারের ৫ জন এক রুমেই ছিলেন। তারা সকালে ঘুম থেকে উঠছিলেন না। পরে সকাল ১০টার দিকে পুলিশে খবর দিলে পুলিশ দুপুর ১২টার দিকে দরজা ভেঙে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে। তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠালে রফিকুল ও ছেলে মাইকুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমেদ। তিনি জানান, তারা বিষক্রিয়ায় মারা গেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রফিকুলের শ্বশুর, শাশুড়ি, শ্যালক ও শ্যালকের স্ত্রীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি