ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বাবার কবরের পাশে দাফন শাবিপ্রবি’র বুলবুলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৯, ২৭ জুলাই ২০২২

নরসিংদী সদর উপজেলার ভেলানগরে বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসে ছুরিকাঘাতে নিহত বুলবুল আহমেদ।  

মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে অ্যাম্বুলেন্সে করে বুলবুলের মরদেহ নরসিংদীর সদর উপজেলার ভেলানগরে গ্রামের বাড়িতে নিয়ে আসেন তার বড় ভাই জাকারিয়া।

মাগরিবের নামাজের পর ঢাকা-সিলেট মহাসড়ক-সংলগ্ন ভেলানগরের মাইক্রোস্ট্যান্ডে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয়। এসময় বুলবুলের স্বজন, বন্ধুসহ স্থানীয় কয়েক শতাধিক মানুষ জানাজায় অংশ নেন। পরে রাত ৯টায় মাধবদীর খড়িয়া এলাকায় পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুরে ময়নাতদন্ত শেষে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

জানা যায়, সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাশে গাজী কালু টিলা লাগোয়া ‘নিউজিল্যান্ড’ এলাকায় ছুরিকাঘাত করা হয় বুলবুলকে। পরে সহপাঠীরা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন তিনজনকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।
এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি