ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রামপুলিশ আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৯, ২৮ জুলাই ২০২২ | আপডেট: ১২:০১, ২৮ জুলাই ২০২২

নোয়াখালীতে গ্রামপুলিশের এক সদস্য কর্তৃক গৃহবধূকে নির্যাতনের ঘটনা ঘটেছে। এসময় ওই গৃহবধূর পাশে কান্না করছিল তার শিশু ছেলে। এই নির্যাতনের ভিডিও ভাইরাল হলে সচেতন মহল ও প্রশাসনের নজরে আসে। পরে ওই গ্রামপুলিশকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে কালাদরাপ ইউপির ১নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। এর আগে বুধবার রাতে ৫৫ সেকেন্ডের মারধরের ওই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, গ্রাম পুলিশ নূর হোসেন ভুক্তভোগি ওই গৃহবধূকে একটি লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটাচ্ছেন। এসময় পাশে কান্না করছিল গৃহবধূর শিশু ছেলে। নির্যাতিত ওই নারীকে উদ্ধার করেত এগিয়ে আসে বাড়ির কয়েকজন নারী। 

পরে এ ঘটনায় নির্যাতিতা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দিলে বুধবার বিকালে তাকে শোকজ করা হয়। বৃহস্পতিবার সকালে সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নূর হোসেনকে আটক করে।

জানা গেছে, কালাদরাপ ১নং ওয়ার্ডের ইউনুছের বাড়ির সীমানা নিয়ে পার্শবর্তী সাহাব উদ্দিনের বিরোধ চলছিল। গত ১৯ জুলাই সকালে গ্রাম পুলিশের সদস্য নুর হোসেন ওই বাড়িতে গিয়ে সীমানাটি ৪ হাত উত্তরে সরিয়ে ফেলতে চাইলে তাতে বাধা দেন ভুক্তভোগি ওই নারী। 

এসময় নূর হোসেন প্রথমে অকথ্য ভাষায় গালমন্দ ও পরে তাকে এলোপাতাড়ি মারধর করেন। এতে অসুস্থ্য হয়ে পড়লে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে ২০ থেকে ২৪ জুলাই পর্যন্ত চিকিৎসা নেন তিনি। 

বুধবার (২৭ জুলাই) ওই নির্যাতনের ভিডিওটি ভাইরাল হলে সচেতন মহল ও প্রশাসনের নজরে আসে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে গৃহবধূ নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর অভিযুক্ত গ্রাম পুলিশ নূর হোসেনকে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। 

তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি