ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চাটখিলে অধ্যক্ষকে পিটিয়ে জখম, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৫, ৩১ জুলাই ২০২২

নোয়াখালীর চাটখিল উপজেলার সোমপাড়া কলেজের অধ্যক্ষ মো. মহিউদ্দিনের (৫৫) ওপর হামলা ও পিটিয়ে জখম করার অভিযোগ ওঠেছে। এঘটনায় অভিযুক্ত মাইন উদ্দিন শাহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে গ্রেপ্তারকৃত মাইন উদ্দিন শাহিনকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাইন উদ্দিন শাহিন চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ড সুন্দরপুর এলাকার তফাদার বাড়ির আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, শনিবার রাতে চাটখিল বাজারের একটি দোকান থেকে বাসার প্রয়োজনীয় মালামাল নিয়ে নিজ বাসায় ফিরছিলেন সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন। বাজার থেকে কিছু পথ গেলে তাঁর গতিরোধ করে মাইন উদ্দিন শাহিন। কোন কিছু বুঝে ওঠার আগে শাহিন প্রথমে অধ্যক্ষকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। একপর্যায়ে একটি দেশিয় অস্ত্র দিয়ে অধ্যক্ষের মাথায় জখম করে। এসময় হামলাকারি অধ্যক্ষের সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়। কলেজ শিক্ষক মহিউদ্দিনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারি শাহিন। পরে স্থানীয় লোকজন আহত অধ্যক্ষকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, হামলার ঘটনায় ভুক্তভোগি নিজে বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার রাতে চাটখিল বাজার থেকে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি