ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কলহের জেরে স্ত্রীর কোপে স্বামীর দুই হাতের কব্জি বিচ্ছিন্ন

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১২, ১৩ আগস্ট ২০২২ | আপডেট: ১০:৩৮, ১৩ আগস্ট ২০২২

পারিবারিক কলহের জের ধরে পিরোজপুরের স্বরূপকাঠিতে স্বামী জাহারুল ইসলাম উজিরকে (৪৫) কুপিয়ে দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে খালে ফেলে দিয়েছেন স্ত্রী মুর্শিদা বেগম। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুর্শিদা বেগমকে পুলিশ হেফাজতে নিয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে মুমূর্ষ অবস্থায় জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারী গ্রামে এ লোমহর্ষক ঘটনাটি ঘটে। পরে জাহারুলের ভাগিনা নাসির স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় জাহারুল জানান, ঘটনার রাতে ঘরের দরজা খুলে তার স্ত্রী মুর্শিদা কয়েকজন লোককে ঘরে ঢুকায়। তাদের সহযোগিতায় মুর্শিদা তার দুই হাতের কব্জি কর্তন করেন। 

বালিহারী গ্রামের আ. মান্নানের পুত্র জাহারুল পেশায় একজন দিনমজুর। জাহারুল-মুর্শিদা দম্পতির ৯ ও ৫ বছর বয়সের দুটি কন্যা সন্তান রয়েছে। 

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের কারণেই ওই ঘটনা ঘটেছে। 

এ ব্যাপারে নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, দীর্ঘদিনের পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে। মূল রহস্য উদঘাটনে জাহারুলের স্ত্রী মুর্শিদাকে পুলিশি হেফাজতে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি