ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মোটরসাইকেল চালকের কান্নার ভিডিও ভাইরাল

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৭, ১৫ আগস্ট ২০২২

ঠাকুরগাঁওয়ের ট্রাফিক সার্জেন্ট মামলা দেয়ায় সবুজ রানা (২৬) নামের এক মোটরসাইকেল চালকের কান্নার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শনিবার রাতে ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে শহরের চৌরাস্তা অতিক্রম করার সময় সবুজের বাইকের গতিরোধ করেন ট্রাফিক সার্জেন্ট রুবেল ইসলাম। এসময় সবুজের সঙ্গে ড্রাইভিং লাইসেন্স না থাকায় পাঁচ হাজার টাকার মামলা দেন তিনি।

মামলা দেয়ার পরেই হাউমাউ করে কাঁদতে শুরু করেন ওই মোটরসাইকেল চালক। এসময় আশপাশের লোকজন মুঠোফোনে ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়।

মোটরসাইকেল চালক সবুজ রানা বলেন, “মামলা দেয়ার আগে ট্রাফিক সার্জেন্টকে বলেছিলাম, এখান থেকে আমার অফিস পাঁচ মিনিটের রাস্তা। অফিসে আমার ড্রাইভিং লাইসেন্স আছে, একটু সুযোগ দিন নিয়ে আসছি।”

“সার্জেন্টকে আরও বলেছিলাম পাঁচ হাজার নয়, আপনি যদি পাঁচশ’ টাকাও জরিমানা করেন, সেটি দেয়ার সামর্থ্য আমার নেই। কিন্তু তিনি কোনও কথাই শুনলেন না।”

ঠাকুরগাঁওয়ের ট্রাফিক ইন্সপেক্টর ফারুক হোসেন জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, “ওই মোটরসাইকেল চালকের কাছে ড্রাইভিং লাইসেন্স ছিল না। কালক্ষেপণ করলে অনেকে ফোন করে তদবির করে। এতে সরকারি কাজে অসুবিধা হয়। তাই দ্রুত মামলা দেওয়া হয়েছে।”

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি