ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

স্কুলে শোক দিবসের অনুষ্ঠানে হি‌ন্দি গান, তদন্ত কমিটি গঠন

রাজবাড়ী প্রতি‌নি‌ধি

প্রকাশিত : ১৬:০০, ১৫ আগস্ট ২০২২ | আপডেট: ১৬:৫৯, ১৫ আগস্ট ২০২২

জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের শাহাদৎবা‌র্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠা‌নে রাজবাড়ী বা‌লিয়াকা‌ন্দির ধর্মতলা আদর্শ মাধ‌্যমিক বিদ‌্যালয়ে হিন্দি গান বাজানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দি‌কে স্কুল বাড়ান্দায় সাউন্ড সিস্টেম ব‌ক্সে হি‌ন্দি গান বাজানোর ৩৯ সেকেন্ডের এক‌টি ভি‌ডিওতে এমনটি দেখা গে‌ছে।

এতে দেখা যায়, বা‌লিয়াকা‌ন্দি জঙ্গল ইউপির ধর্মতলা আদর্শ মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ে শোক দিবস পাল‌নের জন‌্য আনা সাউন্ড সিস্টেম ব‌ক্সে হি‌ন্দি গান বাজ‌ছে।

বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক কুমারেশ বাছ‌াড় ব‌লেন, ‌হি‌ন্দি গান বাজার বিষ‌য়ে তি‌নি কিছুই জা‌নেন না। ত‌বে তি‌নি স্কু‌লে আসার পর থেকে দেশের গান ও বঙ্গবন্ধুর ভ‌াষণ বাজা‌নো হ‌য়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, “বিষয়টি খুবই দুঃখজনক। একটি শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনা মেনে নেওয়া যায় না। বিষয়টি আমি জানার সঙ্গে সঙ্গেই একটি ৩ সদস্যের কমিটি গঠন করেছি।”

কমিটির আহবায়ক হলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন, একাডেমিক সুপারভাইজার মো. মিয়াদ হোসেন, সহকারী শিক্ষা অফিসার চঞ্চল মাহমুদ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি