ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

সোনাইমুড়ীতে বিপুল পরিমাণ মাদকসহ ২ যুবক আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১১, ১৬ আগস্ট ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া এলাকায় অভিযান চালিয়ে রিয়াজুল করিম রায়হান (২৫) ও সাজ্জাদ হোসেন রবি (২৫) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৯ বোতল বিদেশি মদ, ১১০ বোতল ফেনসিডিল ও ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

মঙ্গলবার সকালে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করা হয়। এর আগে সোমবার দিবাগত রাতে পাপুয়া এলাকার দুলাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছেন সোনাইমুড়ী উপজেলার ভাভিয়াপাড়ার হাজী বাড়ির আব্দুল করিমের ছেলে রিয়াজুল করিম রায়হান ও জগজীবনপুর এলাকার আব্দুল আজিজের ছেলে সাজ্জাদ হোসেন রবি। 

পুলিশ জানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও উদ্ধার অভিযানের অংশ হিসেবে সোমবার দিবাগত রাতে সোনাইমুড়ী পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে পাপুয়া এলাকার দুলাল মিয়ার নতুন বাড়ি থেকে চিহ্নিত মাদক কারবারি রায়হান ও রবিকে আটক করা হয়। 

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একটি ঘর থেকে ২৯ বোতল বিদেশি মদ, ১১০ বোতল ফেনসিডিল ও ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুই মাদক কারবারি শাহাদাত হোসেন দুদু ও সাইফুল ইসলাম পালিয়ে যায়। পলাতক দুই মাদক কারবারিকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত এবং পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। দুই আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি