ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

স্কুলছাত্রীর নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণা, ২ যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০৯, ১৭ আগস্ট ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক এসএসসি পরীক্ষার্থীকে (১৬) বিয়ের প্রলোভনে ফেলে ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণা অভিযোগ ওঠেছে। এ ঘটনায় মামলা হলে অভিযুক্ত তরিকুল ইসলাম বাবু (২১) ও তার সহযোগি আবুল খায়ের পুটনকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত দু’জনকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। একইদিন ভিকটিমকে পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে পরীক্ষার্থীর বাবা আবু নাছের বাদী হয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই এসএসসি পরীক্ষার্থী বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বাবু। তা প্রত্যাখ্যান করার এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বৃহস্পতিবার সকালে তরিকুল ইসলাম বাবু ভিকটিমকে রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তার ভাই সৌদি প্রবাসী ইব্রাহিম খলিল রুবেলের একতলা ভবনে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। 

পুনরায় রোববার বিকালে ভিকটিমকে ধর্ষক বাবু একই স্থানে নিয়ে যাওয়ার পর পাশ্ববর্তী আবুল খায়ের পুটন ও ইমাম হোসেন রুবেল তাদেরকে দেখার পর অসৎ উদ্দেশ্যে ভিডিও ধারণ করে। এরপর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ধর্ষক বাবুর কাছ থেকে বিকাশে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় রুবেল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম এসএসসি পরীক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে এবং আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি