ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সৌদি রিয়ালের লোভ দেখিয়ে প্রতারণা, আটক ৩ 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৬, ১৮ আগস্ট ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের চৌমুহনী-মাইজদী সড়কের টিভি সেন্টার এলাকায় অভিযান চালিয়ে টুটুল (৪৪), ফারুক (৪৮) ও সবুজ (২৮) নামের তিনজনকে আটক করছে পুলিশ। আটককৃতরা বিদেশি মুদ্রার লোভ দেখিয়ে মানুষের সাথে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলো।

বুধবার (১৭ আগস্ট) রাতে টিভি সেন্টারের পার্শ্ববর্তী এালাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছেন গোপালগঞ্জ জেলার মোকশেদপুর থানার নয়াদিঘীর পাড় গ্রামের ফজলুল হকের ছেলে টুটুল (৪৪), একই জেলার তরসিরামপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. ফারুক মিয়া (৪৮) ও সারাজান গ্রামের মো. সবুজ (২৮)।

এসময় তাদের কাছ থেকে সৌদি রিয়ালের ১০০ টাকার ৩টি নোট জব্দ করা হয়।

পুলিশ জানায়, প্রতারক চক্রটি সৌদি রিয়ালসহ বিভিন্ন দেশের মুদ্রা বেশি দামে বিক্রি হবে এই লোভ দেখিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। বিভিন্ন সময় তারা লাখ লাখ টাকাও হাতিয়ে নিয়েছে। এমন অভিযোগে গত কয়েকদিন ধরে তাদের ওপর নজর রাখা হয়। বুধবার রাতে তাদের গতিবিধি ও অবস্থান নিশ্চিত হয়ে টিভি সেন্টার এলাকায় অভিযান চালিয়ে তাদের ৩ জনকে আটক করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি