ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

শাহাদাত হত্যা: কিশোরগ্যাং রতন গ্রুপের প্রধানসহ গ্রেপ্তার ৬

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫২, ২১ আগস্ট ২০২২

কুমিল্লা পার্ক রোডে কিশোরগ্যাংয়ের ছুরিকাঘাতে ঈগল গ্রুপের সদস্য শাহাদাত খুনে সরাসরি জড়িত রতন গ্রুপের প্রধান রতনসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

রোববার (২১ আগস্ট) বেলা ১১টায় নগরীর শাকতলা র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১’র কুমিল্লার কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। 

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার ছোরা, ৪টি বড় ছোড়া, ১টি এন্টিকাটার ছোরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ফৌজদারি এলাকার মফিজাবাদ কলোনীর রতন গ্রুপ লিডার মো. রতন (২০), আকাশ হোসেন (২০), মো. সিয়াম হোসেন (২০), ভাটপাড়া এলাকার মো. তানজীদ (১৯), কালিয়াজুড়ি এলাকার মো. ইয়াসিন আরাফাত রাসেল (২১) এবং বাঘমারা গ্রামের আসিফ হোসেন রিফাত (১৯)।

র‌্যাব কমান্ডার মেজর সাকিব জানান, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোরগ্যাং ঈগল গ্রুপ ও রতন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। তাদের দ্বন্দ্বের কারণে শুক্রবার বিকাল ৫টায় ঈগল গ্রুপের সদস্য শাহাদাতকে একা পেয়ে ধাওয়া করে রতন গ্রুপ। পরে তাকে ছুরিকাঘাতে হত্যা করে তারা।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা সরাসরি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের শেষে দুপুরে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের হস্তান্তরের পর বিকালেই আদালতে প্রেরণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি