ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বড়াইগ্রামে দম্পতির বিষপান, স্ত্রীর মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৮, ২৬ আগস্ট ২০২২

দম্পতির বাড়িতে লোকজনের ভিড়

দম্পতির বাড়িতে লোকজনের ভিড়

নাটোরের বড়াইগ্রামে আত্মহত্যার উদ্দেশ্যে স্বামী-স্ত্রী একসাথে বিষপানের ঘটনা ঘটেছে। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী বিথী পারভীন (২৭)-এর মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় আছেন স্বামী ফারুক হোসেন (৩৫)। 

শুক্রবার (২৬ আগস্ট) উপজেলার বনপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হালদারপাড়া এলকায় ফারুকের ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। তারা উভয়ে ৯ নম্বর ওয়ার্ডের কালিকাপুর এলাকার স্থায়ী বাসিন্দা।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, ফারুক হোসেন তার দ্বিতীয় স্ত্রী বিথী পারভীনকে নিয়ে হালদারপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। সেখানেই তারা একসাথে কিটনাশক পান করেন। পরে তাদের আর্তচিৎকার শুনে স্থানীয়রা উভয়কে উদ্ধার করে বনপাড়া ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী মেডিকেলে ভর্তির পরেই কর্তব্যরত চিকিৎসক বিথী পারভীনকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম জানান, ফারুক হোসেন এবং বিথী পারভীন উভয়ে খালি পেটে দানাদার জাতীয় কিটনাশক খেয়েছিলেন। এতে বিথী পারভীনের মৃত্যু হয়েছে, তবে ফারুক বেঁচে থাকলেও আশঙ্কা কাটেনি।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, ফারুক হোসেনর দু’টি সংসার। তিনি ছোট স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, পারিবারিক কলহের কারণে এমন ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি