ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

হাতিয়ায় ইয়াবা ও অবৈধ ডিজেল জব্দ, আটক ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৫, ১ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১৭:১২, ১ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪৯৫ পিস ইয়াবা ও ১৪০০ লিটার অবৈধভাবে আসা ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড হাতিয়া। এসময় ইয়াবাসহ এলাকার চিহিৃত মাদক কারবারি নবীর উদ্দিনকে (৫৩) আটক করা হয়।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পৃথকস্থানে এ অভিযান চালায় কোস্টগার্ড। আটককৃত নবীর উদ্দিন হাতিয়ার চরকৈলাস এলাকার পাঁচবিঘা গ্রামের মৃত অলি উল্যার ছেলে।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে পাঁচবিঘা এতিমখানা এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড দক্ষিণ জোনের বিসিজি স্টেশন হাতিয়ার একটি দল। এসময় মাদক বিক্রিকালে ৪৯৫ পিস ইয়াবাসহ নবীর উদ্দিনকে আটক করা হয়। তার বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, বৃহস্পতিবার দুপুরে অবৈধভাবে ডিজেল আসার খবর পেয়ে হাতিয়ার নলচিরা ঘাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ডের একটি দল। অভিযানকালে ওই ঘাট থেকে ১৪০০ লিটার ডিজেল জব্দ করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় অবৈধ ডিজেল ব্যবসায়ী জব্দকৃত তেল উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শফিউল কিঞ্জল বিষয়টি নিশ্চিত করে বলেন, কোস্টগার্ডের এ অভিযান অব্যহত থাকবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি