ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বরগুনায় বিএনপির সাবেক এমপিসহ চারশ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫০, ৬ সেপ্টেম্বর ২০২২

বরগুনার পাথরঘাটায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনায় সাবেক সংসদ সদস্য ও সাবেক বরগুনা জেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম মনিসহ বিএনপির ৪০০ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এই মামলায় জেলা ছাত্রদলের সভাপতিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে পাথরঘাটা থানায় মামলাটি করেন কাঁকচিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু।

এর আগে গত ৪ সেপ্টেম্বর পাথরঘাটার সিএনবি এলাকায় বিএনপি সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে পাথরঘাটা শহরে যাওয়ার সময় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় শতাধিক মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 

তেল গ্যাসের মূল্য বৃদ্ধি নিয়ে পাথরঘাটায় বিএনপির বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্য সাবেক এমপি নুরুল ইসলাম মনি ১৬ বছর পর এলাকায় আসেন। 

মামলার বিষয়ে বাদী কাঁকচিরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন পল্টু মুঠোফোনে বলেন, “আমাদের লোকজনের উপর হামলা করে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে এবং আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। তাই আমি ৫ সেপ্টেম্বর বিকালের দিকে এই মামলা করেছি।”
 
এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি মো: আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বিকাল সাড়ে তিনটায় ৯৯ জনের উল্লেখ এবং অজ্ঞাত আরও ২৫০ থেকে ৩০০ লোকের নামে মামলা হয়েছে। এই মামলায় এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি