ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় দুই মোটরসাইকেলের প্রতিযোগিতায় প্রাণ গেল ৩ যুবকের

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৬, ১০ সেপ্টেম্বর ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে দুটি মোটরসাইকেল দ্রুত যাওয়ার প্রতিযোগিতায় লিপ্ত হলে দুর্ঘটনায় পড়ে তিন যুবক নিহত হয়েছেন। এ সময় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৯টায় বটতৈল আনসার ক্যাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী জানান, রাত ৯টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন যুবক কুষ্টিয়ার দিকে আসছিলেন। এ সময় তারা একে অপরের থেকে দ্রুত যাওয়ার প্রতিযোগিতায় লিপ্ত হন। এক পর্যায়ে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের কাছে দুটি মোটরসাইকেল কার্গোর সঙ্গে ধাক্কা খায়। 

এতে ঘটনাস্থলেই দু’জন এবং হাসপাতালে যাওয়ার পর একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন কুষ্টিয়া শহরের মোহিনী মিল এলাকার জুয়েল (২৫) ও কুমাড়গাড়া এলাকার শওকত আলীর ছেলে ফারুক মিস্ত্রী (২৪) ও মনোহর শেখের ছেলে রাহুল (২০)।

জুয়েল কুষ্টিয়া শহরতলী বারখাদা জুগিয়া এলাকার সলকের ছেলে। তিনি কুমারগাড়া এলাকায় খালার বাড়িতে বেড়াতে গিয়ে খালাতো ভাইয়ের সঙ্গে ঘুরতে যান এবং দুর্ঘটনার শিকার হন। ফারুক কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কুমাড়গাড়া ক্লিকমোড় এলাকার শওকত আলীর ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল মিস্ত্রি এবং রাহুল কুমারগাড়া বিডিসিপাড়ার মনোয়ার হোসেনের ছেলে। তিনি বাবার সঙ্গে গরু ও মাংসের ব্যবসা করতেন।

এছাড়া গুরুতর আহত শহরতলীর চৌড়হাস এলাকার বিপ্লবকে (২০) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে। বিপ্লব চৌড়হাঁস ফুলতলা এলাকার বাসিন্দা এবং কুষ্টিয়া সরকারি কলেজে অনার্সে পড়াশোনা করেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি