ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

রংপুরে বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে শিশুসহ নিহত ৩

রংপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৩, ১১ সেপ্টেম্বর ২০২২

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে রোগী বহনকারী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিনদিন বয়সী শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রোববার সকাল ৯টায় উপজেলার খারুয়া ব্রীজের কাছে এই দুর্ঘটনা ঘটে। তারাগজ্ঞ হাইওয়ে পুলিশের ওসি মাহবুব মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোববার সকাল ৯টার দিকে নীলফামারীতে সদ্য জন্ম নেওয়া তিনদিনের শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। পথিমধ্যে তাদের বহনকারি অ্যাম্বুলেন্সটি তারাগঞ্জের খারুয়া ব্রীজের কাছে পঞ্চগড়গামী নাইট কোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনদিনের শিশু ও অ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ তিনজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 

নিহতরা হলেন নীলফামারীর রশিদুলের তিনদিনের শিশু, অ্যাম্বুলেন্সের ড্রাইভার আল-আমিন এবং অপরজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এ ব্যাপারে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা, সাফিউল জানান, হাসপাতালে আনার পথেই তিনজনের মৃত্যু হয়েছে। দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাদের অবস্থাও আশংকাজনক।

এ ঘটনায় দুটি গাড়ি আটক করেছে পুলিশ। অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি